Floating fish feed process line

Extrusion feed line:

We are try to present extrusion/floating feed line for new planner.

extrusion,feed extrusion,feed,extruder,fish feed,feed extrusion machine,fish feed extrusion system,fish feed extrusion process,fish feed extrusion machinery,feed pellet extrusion machine,fish feed pellet extrusion machine,extrusion line,floating fish feed pellet machine,dry extrusion,extruded feed,fish feed extruder machine,feed pellet machine

Aqua feed extrusion/Floating fish feed  production process explained (মাছের ভাসমান খাবারের উৎপাদন প্রক্রিয়া)ঃ

বিশ্ব জনসংখ্যা বৃদ্ধি এবং বন্যার সীমার কারণে মাছ মাংসের ক্রমবর্ধমান খরচ দ্বারা চালিত,
বিশ্বব্যাপী জলাশয়ের বিকাশের হার গত 10 বছরে প্রায় 8% অব্যাহত রয়েছে এবং এটি পূরণ করার জন্য ক্রমবর্ধমান বিকাশে অব্যাহত থাকবে প্রিমিয়াম প্রোটিন উৎস জন্য সরবরাহ এবং চাহিদা মধ্যে বিশাল ফাঁক।এটি একটি ঐশ্বরিক সুযোগ এবং Aqua feed/ভাসমান মাছের খাদ্য শিল্পের জন্য একটি প্রতিশ্রুতিময় ভবিষ্যত প্রতিনিধিত্ব করে।

জলীয় প্রাণী অনন্য শারীরবৃত্তীয় Aqua feed/ভাসমান মাছের খাদ্য
উত্পাদন প্রযুক্তি বিশেষ প্রয়োজনের জন্য জিজ্ঞাসা করা হয়। এ নিবন্ধটি এশিয়া, ল্যাটিন আমেরিকা ইত্যাদি জলবায়ু অঞ্চলে ভাসমান ফীডমিল সরবরাহকারী এবং নির্মাতা হিসাবে আমাদের অভিজ্ঞতার বছর ভিত্তিক অ্যাকুইফেড উৎপাদনটির সম্পূর্ণ সমাধান নিয়ে আলোচনা করবে।
১. Aqua feed প্রয়োজনীয়তা:

১) সুন্দরতা গ্রাইন্ডিং: স্থল উপকরণের সঠিক কণা আকার ফিড মিলের কম শক্তির ব্যবহারে অবদান রাখতে পারে, পরবর্তী কন্ডিশনার প্রক্রিয়াটিকে সহজতর করে, অ্যাকুইফিড প্লেটগুলির জলের স্থিতিশীলতা বাড়ায় এবং অবশেষে পুষ্টিকর জীবাণুগুলির পজিটিভ অ্যাকুইফিডিয়াকে উপকৃত করে।
২) ফিড প্যালেট আকার: এটি জল খাওয়া এবং জল খাওয়ানোর অভ্যাসের উপর নির্ভর করে।
৩) জল স্থিতিশীলতা: চিংড়ি ফিডের জন্য 45 ~ 90 মিনিট এবং সাধারণ মাছের খাবারের জন্য 5 ~ 30 মিনিট।
৪) ভাসমান / ডুবন্ত ক্ষমতা: বিভিন্ন জলজ প্রাণী প্রজাতি বিভিন্ন গভীরে পানি (অগভীর পানি, মধ্যম জল এবং গভীর পানি) এবং বিভিন্ন আবাসস্থলে বসবাস করে। অতএব, বিভিন্ন জলজ প্রাণীদের জন্য খাদ্য সংশ্লিষ্ট গভীরতার মধ্যে টেকসই হতে হবে।
৫) উপভোগ্যতা: বেশিরভাগ জলজ প্রাণী বিশেষ রঙ, সুগন্ধি এবং গন্ধের খাদ্য উপভোগ করে।

২. ভাসমান ফীড প্রক্রিয়াকরণ প্রযুক্তি ও সরঞ্জাম

পেলেট প্রক্রিয়া এবং এক্সট্রুশন প্রক্রিয়া উভয় জলীয় উৎপাদন অনুকুল হয়। জলাশয়ের বিকাশ হিসাবে, তবে এক্সক্লুশন প্রযুক্তিটি তার সুষম পুষ্টি, চমৎকার জল স্থিতিশীলতা এবং সর্বাধিক পরিবেশ বন্ধুত্বের কারণে জলজ উৎপাদনে বেশি জনপ্রিয়। সাধারণত, সাধারণ (প্রাক গ্রাইন্ডিং) অ্যাকুইফিড এক্সট্রুশন প্রক্রিয়া প্রবাহটি ফিগার ১


extrusion,feed extrusion,feed,extruder,fish feed,feed extrusion machine,fish feed extrusion system,fish feed extrusion process,fish feed extrusion machinery,feed pellet extrusion machine,fish feed pellet extrusion machine,extrusion line,floating fish feed pellet machine,dry extrusion,extruded feed,fish feed extruder machine,feed pellet machine
 

. কাঁচা মাল গ্রহণ এবং পরিষ্কার

অ্যাকুইফেড মিলের কাঁচামাল খাওয়ার জন্য পরিকল্পিত ক্ষমতা তার উৎপাদন ক্ষমতার ~ ৩ গুণ। বিভিন্ন বৈশিষ্ট্যের উপকরণের জন্য, বিশেষ পরিস্কার অপারেশন করা উচিত যেখানে এটি গ্রহণ করা হয়। উদাহরণস্বরূপ, মায়ানং ড্রাম প্রিসিকলনার এবং আকাঙ্ক্ষা সিস্টেমের সহকারীর অধীনে কনকিকাল প্রিক্লিনারের সাথে পাউডার উপকরণ দিয়ে শস্যদানাগুলি পরিষ্কার করা যেতে পারে।

২.২ প্রাথমিক নিষ্পেষণ
ভাসমানফিড উৎপাদনে জরিমানা-দ্রবীভূত বা অতি-ক্ষুদ্র পেষণকারী হিসাবে, প্রাথমিক গ্রাইন্ডিং (বা মোটা পেষণকারী) ডিজাইনের কার্যকারিতা এবং এর পালভারাইযার এর কার্যকারিতা উন্নত করতে পার্থক্য কমে এবং উপাদান কণা আকারের বৈচিত্র কমিয়ে ডিজাইন করা হয়েছে।এবং সমাপ্ত পণ্য ধ্রুবক মানের নিশ্চিত করতে।

 প্রবন্ধটা চলতে থাকবে...............সঙ্গে থাকুন।




প্রশ্ন থাকলে যোগাযোগ করুন:

+880 1731 276495
shaheen8435@gmail.com
 

1 comment

Unknown said...

Best Places To Bet On Boxing - Mapyro
Where To Bet On 출장샵 Boxing. febcasino.com It's a sports betting event in which you bet on the herzamanindir outcome of a 1등 사이트 game. In the https://vannienailor4166blog.blogspot.com/ boxing world, each player must decide if or not to

Powered by Blogger.